English

30 C
Dhaka
শনিবার, জুলাই ৬, ২০২৪
- Advertisement -

অধিনায়কের কথা কোনোভাবেই গ্রহণযোগ্য না: বোর্ড সভাপতি

- Advertisements -

বিশ্বকাপ শেষ হয়ে গেলেও আলোচনা থামেনি আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশ দলের সেমিফাইনালের সমীকরণ মেলানোর ম্যাচটি নিয়ে। আজ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালনা পর্ষদের সভায়ও গুরুত্ব পেয়েছে বিষয়টি।

Advertisements

যেখানে শুরুতে উইকেট হারানোর পর সেমিফাইনালের চেষ্টা বাদ দিয়ে বিশ্বজুড়েই সমালোচিত হয়েছে বাংলাদেশ দল। ম্যাচশেষে বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্তর কথাও বেশ সমালোচনার জন্ম দেয়।

ম্যাচশেষে তিনি জানান, দ্রুত তিন উইকেট পড়ে যাওয়ার পর সেমিফাইনালের ভাবনা থেকে সরে আসেন তাঁরা। আজ বোর্ড সভা শেষে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, নাজমুলের ওই কথা কোনোভাবেই গ্রহণযোগ্য না।

বোর্ড সভাপতি বলেছেন, ‘আমি একটা ব্যাপারের উত্তর দিতে পারছি না, সেটা হল আমাদের অধিনায়ক বলেছে যে তিন উইকেট পড়ার পর আমরা চেষ্টা করিনি। এটা কিন্তু গ্রহণযোগ্য না।

Advertisements

কিন্তু আমি যতক্ষন খেলা দেখেছি, ততক্ষণ এমনটা মনে হয় নাই। যতক্ষণ পর্যন্ত তাওহিদ হৃদয় ছিল, ততক্ষণ ওরা চেষ্টা করেছে। মাহমুদউল্লাহ ও রিশাদ রশিদ খানকে ছয় মারতে গিয়ে আউট হয়েছে।’

নাজমুলের কথার সঙ্গে একমত না জানিয়ে বোর্ড সভাপতি আরও বলেন, ‘আমরা প্রথম থেকেই বলছি, ওর (নাজমুলের) কথার সঙ্গে আমরা একমত না।

এটা কোনভাবে মেনে নেওয়া যায় না। ১২ ওভার পর্যন্ত (আফগানিস্তানের বিপক্ষে) আমাদের লড়াই করা উচিত ছিল। দেখলাম যে যখন রক্ষণাত্মক খেলার দরকার ছিল, তখন মেরে খেলেছে। আর যখন মেরে খেলার দরকার ছিল, তখন রক্ষণাত্মক খেলেছে।’
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন