English

29 C
Dhaka
শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
- Advertisement -

হাতুরাসিংহের বিদায়ের গুঞ্জন

- Advertisements -
কোচ হিসেবে হাথুরুসিংহের মেয়াদ ছিল আগামী ফেব্রুয়ারিতে অনুষ্ঠেয় চ্যাম্পিয়নস ট্রফি পর্যন্ত। কিন্তু মনে হচ্ছে না তিনি মেয়াদ শেষ করতে পারবেন। কারণ তার ব্যাপারে সিদ্ধান্ত নিয়ে ফেলেছে বিসিবি। গুঞ্জন আছে আসন্ন দক্ষিণ আফ্রিকা সিরিজের আগেই তার বিদায় হতে পারে।

শুনা যাচ্ছে , মূলত অসদাচরণ ও আচরণবিধি ভাঙার অভিযোগেই শ্রীলঙ্কান কোচকে মেয়াদ শেষ হওয়ার আগে বিদায় দিতে যাচ্ছে বিসিবি। ২০২৩ বিশ্বকাপের জাতীয় দলের এক ক্রিকেটারের সঙ্গে তিনি অসদাচরণ করেছেন বলে বিসিবির রিপোর্টে উঠে এসেছে। এ ছাড়া সিনিয়র ক্রিকেটারদের মধ্যে বিভেদ তৈরির অভিযোগও আছে তার বিরুদ্ধে।

তা ছাড়া রয়েছে তার ছুটি কাটানো নিয়েও সমস্যা।
চুক্তি অনুযায়ী যে ছুটি তার পাওনা ছিল তার থেকে বেশি নাকি সে কাটিয়ে ফেলেছেন। চুক্তি অনুযায়ী বছরে ৪৫ দিন ছুটির বিপরীতে প্রথম বছরে ৬৭ দিন এবং দ্বিতীয় বছরে ৫৯ দিন কাটিয়েছেন। অনানুষ্ঠানিকভাবে নেওয়া এসব ছুটিকে আচরণবিধি ভঙ্গ হিসেবে দেখছে বিসিবি। 

আজ গণমাধ্যমের সঙ্গে কথা বলবেন বিসিবি সভাপতি ফারুক আহমেদ।

ধারণা করা হচ্ছে চন্ডিকা হাথুরুসিংহে ইস্যুতে সিদ্ধান্ত জানাতেই এই সংবাদ সম্মেলন। এর আগে গেল সোমবার বিসিবির বোর্ড মিটিং শেষে বিসিবি সভাপতি বলেছিলেন, ‘দুষ্ট গরুর চেয়ে শূন্য গোয়াল ভালো, এরকম কথা কিন্তু আমরা জাতীয় দলের ক্ষেত্রে বলতে পারব না…।’
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন