English

32 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৩, ২০২৪
- Advertisement -

শর্ত না মানলে দিল্লি ছাড়বেন পান্ত

- Advertisements -

নাসিম রুমি: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) লম্বা সময় ধরে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলছেন ঋষভ পান্ত। একাধিক আসরে দলটিকে নেতৃত্বও দিয়েছেন এই উইকেটকিপার ব্যাটার। তবে আসন্ন মেগা নিলামের আগে ফ্র্যঞ্চাইজিটির কাছে গতকাল বিশেষ দাবি তুলেছেন পান্ত। দলটির হয়ে আগামী আসরে খেলার আগে বাড়তি পারিশ্রমিক চান তিনি, এমনটাই বলছে ভারতীয় গণমাধ্যম।

Advertisements

সদ্য সমাপ্ত চেন্নাই টেস্টের একাদশে ছিলেন পান্ত। বাংলাদেশের বিপক্ষে এই টেস্টের আগে দিল্লি ক্যাপিটালসের অন্যতম মালিক পার্থ জিন্দালের সঙ্গে দেখা করেছেন পান্ত। সেখানেই পারিশ্রমিক নিয়ে আলোচনা হয়েছে তাদের।

বর্তমানে দিল্লির হয়ে খেলার জন্য ১৬ কোটি রুপি পান পান্ত। কিন্তু আসন্ন আইপিএলে আরও বেশি অর্থ দাবি করছেন তিনি। সেই টাকা দেয়া হলে তবেই নাকি দিল্লিতে থাকবেন তিনি। তা না হলে মেগা নিলামে নাম লেখাতে পারেন পান্ত। তার এমন শর্ত নাকি মেনে নিয়েছেন জিন্দাল।

Advertisements

দিল্লি ক্যাপিটালসের এক মালিক গণমাধ্যমকে বলেন, ‘পান্ত এখন বছরে ১৬ কোটি রুপি পান। এই টাকা বাড়ানো হতে পারে। ভারতীয় ক্রিকেট বোর্ডের দল গড়ার জন্য ও ক্রিকেটার ধরে রাখার জন্য যে নিয়ম করেছে সেই নিয়ম মেনেই সবটা করা হবে। তবে এখনও কোনও সিদ্ধান্ত ঘোষণা করা হয়নি।’

তিনি আরও বলেন, ‘যদি নিলামের আগে পাঁচ জন ক্রিকেটার ধরে রাখার নির্দেশ বোর্ড দেয়, তা হলে অক্ষর প্যাটেল ও কুলদীপ যাদবকে রাখা হতে পারে। বিদেশিদের মধ্যে জেক-ফ্রেজ়ার ম্যাকগার্ক ও ট্রিস্টান স্টাবসকে রাখা হতে পারে। আর যদি এক জন ঘরোয়া ভারতীয় ক্রিকেটারকে ধরে রাখার অনুমতি দেওয়া হয়, তা হলে বাংলার অভিষেক পোড়েলকে ধরে রাখা হতে পারে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন