English

26 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২৮, ২০২৪
- Advertisement -

ভারত-বাংলাদেশ টেস্টে বানর তাড়াতে ভাড়া করা হল যাদের

- Advertisements -

বৃষ্টির কারণে কানপুর টেস্টের ইতি টানা হয়েছে আগেভাগেই। টস হেরে আগে ব্যাট করা টাইগাররা প্রথম দিন শেষে ৩৫ ওভারে ৩ উইকেট হারিয়ে ১০৭ রান তুলতে পেরেছে।

তবে এই ম্যাচে বৃষ্টি ছাড়াও আরেকটা বিপত্তি ঘটতে পারতো। এই মাঠে সম্প্রচারকারী টিভি চ্যানেলের ক্রু ও ক্যামেরাম্যানরদের জলখাবার ও পানীয়তে হানা দিত বানর দল।

Advertisements

সেই উৎপাত থেকে বাঁচতে আজকের ভারত-বাংলাদেশ টেস্টের ভেন্যুতে নেয়া হয়েছিল বাড়তি সতর্কতা। গ্রিন পার্ক স্টেডিয়ামের কর্তৃপক্ষ এবং এই টেস্টের আয়োজক উত্তর প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন (ইউপিসিএ) বানর তাড়াতে লেঙ্গুর ও তাদের রক্ষক ভাড়া করেছে।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়েছে এই তথ্য।

স্টেডিয়ামের পাশে গ্যালারির কাছে বেশকিছু উঁচু গাছ থাকায় সেগুলো বেয়েই মাঠে ঢুকে পড়ে ক্ষুধার্ত বানর দল।

Advertisements

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে, বাংলাদেশ ও ভারতীয় দলের অনুশীলনের সময় বেশ কয়েকটি বানর একটি গ্যালারির ছাউনির ওপর দিয়ে ছোটাছুটি করছে। একটি বানরকে কলা খেতেও দেখা যায়। এ সময় একজন মাঠকর্মী ধমক দিলে বানরগুলো পালিয়ে যায়।

তবে আজ ম্যাচের সময় এমন কিছু দেখা যায়নি। এ ব্যাপারে ভেন্যু পরিচালক সঞ্জয় কাপুর ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেন, ‘বানরদের আতঙ্ক থেকে বাঁচতে আমরা লেঙ্গুর নিয়ে এসেছি।’

স্টেডিয়ামে ক্যামেরা স্থাপন ও ম্যাচ ধারণ করতে টেলিভিশন ক্রুদের জন্য বাউন্ডারি লাইনের ঠিক বাইরে উঁচু স্ট্যান্ড বানিয়ে দিয়েছেন আয়োজকেরা। বানরদের খাবার চুরি ঠেকাতে স্ট্যান্ডের পেছনের অংশ ও দুই পাশ কালো কাপড় দিয়ে ঢেকে দেওয়া হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন