English

27 C
Dhaka
বুধবার, অক্টোবর ২৩, ২০২৪
- Advertisement -

আমিও প্রতিদিন ফেসবুকে একটা করে স্ট্যাটাস দেব: শান্ত

- Advertisements -
Advertisements
Advertisements

বর্তমান সময়ে যে রকম অবস্থা, ফেসবুকে একটা স্ট্যাটাস দিলেই সবকিছুর সমাধান হয়ে যায়, চিন্তা করছি প্রতিদিন আমিও একটা করে স্ট্যাটাস দেব। রোববার (২০ অক্টোবর) সংবাদ সম্মেলনে সাকিব ইস্যুতে এক প্রশ্নের উত্তর দেওয়ার পর মজা করে এমন মন্তব্য করেন নাজমুল হাসান শান্ত।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময়ে দেশের অনেক ক্রিকেটাররাই ফেসবুকে পোস্ট করে ছাত্রদের পাশে দাঁড়িয়েছিলেন। কিন্তু নীরব ভূমিকা পালন করেছিলেন দেশসেরা ক্রিকেটার এবং আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য সাকিব আল হাসান। যা নিয়ে ব্যাপক সমালোচনার শিকার হয়েছেন তিনি।

সরকার পতনের পর এই ক্রিকেটারের নামে দেওয়া হয়েছে হত্যা মামলা। সে সময় কানাডায় অবস্থান করাতে, সেই মামলা প্রতিবাদেও করেছিলেন দেশের তরুণ এবং সিনিয়র ক্রিকেটাররা। ফেসবুক পোস্ট দিয়ে সাকিবের পাশে দাঁড়িয়েছিলেন তারা।

এদিকে আগামীকাল থেকে শুরু হতে যাওয়া মিরপুর টেস্ট খেলে বিদায় নেওয়ার কথা ছিল সাকিবের। কিন্তু নিরাপত্তা ইস্যুতে দেশে ফেরা হয়নি এই অলরাউন্ডারের, ফলে তাকে ছাড়াই মাঠে নামবে বাংলাদেশ। কিন্তু এবার এই দুঃসময়ে কোনো ক্রিকেটারই সাকিবকে নিয়ে কথা বলেননি বা পোস্ট করেননি।

তার কারণ ব্যাখ্যা করতে গিয়ে টাইগার অধিনায়ক বলেন, উনি (সাকিব) যদি এখান থেকে শেষ করতে পারতেন, খুব ভালো হতো। এটা দুর্ভাগ্যজনক…এটা (সাকিবের মিরপুর টেস্ট খেলতে পারা) হওয়া উচিত ছিল। তবে আমরা সবাই জানি, কেন হয়নি। তবে আগামীকাল একটা টেস্ট ম্যাচ শুরু হবে। ফোকাসটা পরবর্তী সময়ে ওই জায়গায় আনা হয়েছে যে কীভাবে আমরা টেস্ট ম্যাচটা জিততে পারি।

পরে মজা করে বলেন, বর্তমান সময়ে যে রকম অবস্থা, ফেসবুকে একটা স্ট্যাটাস দিলেই সবকিছুর সমাধান হয়ে যায়, চিন্তা করছি প্রতিদিন আমিও একটা করে স্ট্যাটাস দেব।

সাকিবের বিষয়টি যেহেতু ক্রিকেটারদের নিয়ন্ত্রণের বাইরে, তাদের জন্য খেলায় মনোযোগ দেওয়াই ভালো বলে মন্তব্য করেছেন নাজমুল। ক্রিকেটাররাও সেভাবেই প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন তিনি।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন