English

32 C
Dhaka
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
- Advertisement -

মোজাম্মেল বাবু ও শ্যামল দত্তকে থানা চত্বরে ডিম নিক্ষেপ

- Advertisements -
Advertisements
Advertisements

ময়মনসিংহ সীমান্ত দিয়ে ভারতে পালানোর সময় আটক সাংবাদিক মোজাম্মেল বাবু ও শ্যামল দত্তকে লক্ষ্য করে ডিম নিক্ষেপ করেছে উত্তেজিত জনতা। এ সময় তাদের বিচার দাবিতে বিক্ষোভ মিছিলও করেন তারা।

সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে ধোবাউড়া থানা কম্পাউন্ডে এ ঘটনা ঘটে।

এর আগে ভোর ৬টার দিকে দক্ষিণ মাইজপাড়া ও পোড়াকান্দুলিয়া সীমান্তের মাঝামাঝি এলাকায় সাংবাদিক মোজাম্মেল বাবু ও শ্যামল দত্তসহ চারজনকে আটক করে জনতা। মোজাম্মেল বাবু একাত্তর টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এবং শ্যামল দত্ত দৈনিক ভোরের কাগজের সম্পাদক।

বাকি দুজন হলেন একাত্তর টিভির সিনিয়র রিপোর্টার মাহবুবুর রহমান (জেমসন মাহবুব) ও প্রাইভেটকারচালক সেলিম। তাদের চারজনকেই ধোবাউড়া থানায় হস্তান্তর করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, হস্তান্তরের সময় আটকদের নিরাপত্তায় মাথায় হেলমেট ও গায়ে বুলেট প্রুফ জ্যাকেট পরিয়ে নেন পুলিশ সদস্যরা।

পরে কড়া নিরাপত্তায় একটি মাইক্রোবাসে করে তাদের ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) কাছে হস্তান্তর করা হয়। এ সময় পুলিশের কড়া বেষ্টনীর মধ্যেই ডিম নিক্ষেপের ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে ধোবাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চান মিয়া জানান, অবৈধভাবে ভারতে যাওয়ার সময় ধোবাউড়া সীমান্তের দর্শা এলাকা থেকে সাংবাদিক শ্যামল দত্ত, মোজাম্মেল বাবুসহ চারজন আটক করা হয়। পরে কড়া নিরাপত্তায় তাদের ডিএমপির ডিবি টিমের কাছে হস্তান্তর করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন