English

29 C
Dhaka
মঙ্গলবার, অক্টোবর ১, ২০২৪
- Advertisement -

পিস্তল ঠেকিয়ে মালিকানা দখলের অভিযোগে মাশরাফির বিরুদ্ধে মামলা

- Advertisements -

বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও সাবেক সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার বিরুদ্ধে রাজধানীর পল্লবী থানায় মামলা হয়েছে। রোববার মধ্যরাতে যুক্তরাষ্ট্র প্রবাসী সারোয়ার গোলাম চৌধুরী বাদী হয়ে মামলাটি করেন। তাঁর অভিযোগ, বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফ্র্যাঞ্চাইজি সিলেট স্ট্রাইকার্সের মূল প্রতিষ্ঠানের মালিকানা জোরপূর্বক লিখে নিয়েছেন এই ক্রিকেটারসহ অপর আসামিরা।

Advertisements

পল্লবী থানার ওসি নজরুল ইসলাম সমকালকে বলেন, মাশরাফিসহ ছয়জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতপরিচয় আরও ১০–১৫ জনকে আসামি করে একটি মামলা হয়েছে। পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখছে। এরপর প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মামলার অপর পাঁচ আসামি হলেন– হেলাল বিন ইউসুফ শুভ্র, ইমাম হাসান, কে এম রাসেল, মো. বাবলু ও রেজিস্টার অব জয়েন্ট স্টক কোম্পানির এক কমিশন কর্মকর্তা (নাম জানা যায়নি)।

Advertisements

এজাহারে বলা হয়েছে, গত বছরের ৩১ আগস্ট মিরপুর–১২ নম্বর সেকশনের সি–ব্লকের ১৩ নম্বর সড়কে মাশরাফির রাজনৈতিক কার্যালয়ে তাকে ডেকে নেন হেলাল বিন ইউসুফ ওরফে শুভ্র।

পরে তিনি মাশরাফির যোগসাজশে বাদীকে রিভলবার ঠেকিয়ে গুলি করে হত্যার ভয় দেখান এবং সিলেট স্ট্রাইকার্সের মূল প্রতিষ্ঠান ফিউচার স্পোর্টস বাংলাদেশ লিমিটেডের মালিকানা লিখে দিতে বাধ্য করেন। তখন রেজিস্টার অব জয়েন্ট স্টক কোম্পানির এক কমিশন কর্মকর্তা তাদের সহায়তা করেন। ওইসময় মাশরাফি তাঁর পাসপোর্ট জব্দ করেন। পরে অবশ্য তা ফেরত দেওয়া হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন