English

26 C
Dhaka
সোমবার, অক্টোবর ২৮, ২০২৪
- Advertisement -

সড়ক দুর্ঘটনায় হতাহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করলো নিসচা বড়লেখা শাখা

- Advertisements -

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ কুলাউড়া-জুড়ী আঞ্চলিক মহাসড়কের আছুরীঘাটে সিএনজি ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় সিএনজি দুমড়ে মুচড়ে যায় ঘটনাস্থলে জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার নেতৃবৃন্দরা হতাহতদের উদ্ধার করে।

Advertisements

এ ঘটনায় সিএনজি চালক নিহত ও চার যাত্রী আহত হয়েছেন। আহত চারজনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Advertisements

জানা যায়, রবিবার (৩ মে) বিকেল ৬ টায় নিসচা বড়লেখা শাখার নেতৃবৃন্দরা একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করতে মৌলভীবাজারের উদ্দেশ্যে রওয়ানা হন। পথিমধ্যে কুলাউড়া-জুড়ী মহাসড়কের আছুরিঘাট এলাকায় কভার্ড ভ্যানের সাথে সিএজির মুখোমুখি সংঘর্ষ হয় এবং সেখানে শত-শত যানবাহন আটকা পড়ে বিষয়টি নিসচা নেতৃবৃন্দের দৃষ্টিগোচর হলে তারা তাৎক্ষণিকভাবে জরুরী ৯৯৯ নাম্বারে ফোন দিয়ে সহযোগিতা কামনা করে ঘটনাস্থলে দুমড়ে মুচড়ে যাওয়া সিএনজির আটকে পড়া হতাহত যাত্রীদের উদ্ধার কাজে নেমে পড়েন।

এসময় উদ্ধার কাজ পরিচালনা করেন নিসচা বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপন, সহ-সভাপতি আব্দুল আজিজ, গোলাম কিবরিয়া, দপ্তর সম্পাদক এনাম উদ্দিন ও কার্যনির্বাহী সদস্য আব্দুল হামিদ। এছাড়াও অন্যান্য গাড়ীর যাত্রীরা তাদের সহযোগিতা করেন। পরে প্রশাসনের মাধ্যমে হতাহতদের চিকিৎসার জন্য কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সিলেট ওসমানী মেডিকেল কলেজে প্রেরণ করা হয়।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন