English

29 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ২৯, ২০২৪
- Advertisement -

মানিকগঞ্জের শিবালয়ে বাসের চাপায় নারী নিহত

- Advertisements -
Advertisements

মানিকগঞ্জের শিবালয়ে সেলফি পরিবহনের  চাপায় বেগম রোকেয়া (৫৭) নামের এক নারী নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের উপজেলার মুশুরিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত বেগম রোকেয়া দৈনিক যুগান্তরের বিশেষ প্রতিনিধি মাহবুবুল আলম লাভলুর শাশুড়ি এবং মুশুরিয়া এলাকার সিদ্দিকুর রহমানের স্ত্রী। বরংগাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াদ মাহমুদ এই নিহতের সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতের মেয়ের জামাই সাংবাদিক মাহবুবুল আলম লাভলু ও হাইওয়ে পুলিশ জানায়, প্রতিদিনের মতো আজ সকালে প্রাতর্ভ্রমণে বের হন রোকেয়া। এ সময় ঢাকা-আরিচা মহাসড়কের শিবালয় উপজেলার মুশুরিয়া এলাকায় আসার পর পাটুরিয়া ঘাট থেকে ছেড়ে আসা গাবতলীগামী সেলফি পরিবহনের একটি বাস তাঁকে চাপা দিলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। এ সময়  চালক বাসটি না থামিয়ে বেপরোয়া গতিতে চালিয়ে পালিয়ে যান।

Advertisements

বরংগাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াদ মাহমুদ জানান, বাসটি আটক করা না গেলেও শনাক্ত করা সম্ভব হয়েছে। বাসটি ও চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন