English

29 C
Dhaka
সোমবার, অক্টোবর ২৮, ২০২৪
- Advertisement -

নাটোরে অটোরিকশায় মাইক্রোবাসের ধাক্কা, নিহত ২

- Advertisements -

নাটোর জেলার লালপুরে অটোরিকশায় মাইক্রোবাসের ধাক্কায় মোছা. রুবিনা খাতুন (৩৫) ও মোছা. রোকেয়া খাতুন (৩) নামে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও তিনজন।

Advertisements

বৃহস্পতিবার (০৪ জুলাই) দুপুর পৌনে ২টার দিকে উপজেলার লালপুর-বাঘা আঞ্চলিক সড়কের রহিমপুর জামতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে মাইক্রোবাসটি জব্দ করে পুলিশ। তবে চালক পালিয়ে গেছেন।

নিহত রুবিনা খাতুন লালপুর উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের উধনপাড়া এলাকার মাহাবুব আলমের স্ত্রী এবং রোকেয়া তাদের সন্তান। নিহত দুইজন সম্পর্কে মা ও মেয়ে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ জানান, বৃহস্পতিবার দুপুরের দিকে রুবিনা খাতুন তার শিশু সন্তান রোকেয়াকে নিয়ে চিকিৎসার উদ্দেশ্যে অটোরিকশায় করে পার্শ্ববর্তী বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাচ্ছিলেন। পথে উপজেলার লালপুর-বাঘা আঞ্চলিক সড়কের রহিমপুর জামতলা এলাকায় পৌঁছালে রাজশাহীগামী একটি মাইক্রোবাস তাদের অটোরিকশায় ধাক্কা দেয়।

Advertisements

এতে ঘটনাস্থলেই রুবিনা খাতুন ও তার মেয়ে রোকেয়ার মৃত্যু হয়। এ সময় আরও তিনজন অটোরিকশার যাত্রী আহত হলেও তাদের নাম-পরিচয় জানা যায়নি।

তবে ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল বর্গে পাঠানো হয়েছে। সেই সঙ্গে ঘাতক মাইক্রোবাসটি জব্দ  করা হয়েছে। কিন্তু ঘটনার পরপরই চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনা মামলার প্রস্তুতি চলছে। পাশাপাশি চালককে গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে বলেও জানান ওসি।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন