English

28 C
Dhaka
মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
- Advertisement -

ঘোড়াঘাটে ট্রাকের ধাক্কায় হেলপার নিহত, গুরুতর আহত চালক

- Advertisements -

দিনাজপুরের ঘোড়াঘাটে মহাসড়কের ধারে থেমে থাকা একটি ট্রাকের পেছনে গাছের গুঁড়ি ও খড়ি বোঝাই একটি ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই চালক সহকারী (হেলপার) শ্রী সৌরভ পাহান (২২) নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছে একই ট্রাকের চালক।

Advertisements

আজ শুক্রবার (৬ সেপ্টেম্বর) ভোরে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কানাগাড়ী বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস এসে দুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

Advertisements

শ্রী সৌরভ পাহান জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার সুলতানপুর গ্রামের শরিপদ পাহানের ছেলে। অপরদিকে গুরুতর আহত ট্রাক চালক হাফিজুল ইসলাম নওগাঁ সদর উপজেলার রজতপুর গ্রামের মৃত আব্দুল গাজীর ছেলে। হাফিজুলকে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক।

স্থানীয়দের বরাত দিয়ে ফায়ার সার্ভিস জানান, ভোর বেলা দিনাজপুরমুখী একটি ট্রাক কানাগাড়ি বাজারের পাশে থেমে ছিল।

একই সময় ঘোড়াঘাট থেকে দিনাজপুরগামী গাছের গুঁড়ি ও খড়ি বোঝাই অপর একটি ট্রাক থেমে থাকা ট্রাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে পেছনের ট্রাকটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা স্থানীয়দের সহযোগিতায় চালক ও হেলপারকে উদ্ধার করে। তবে ঘটনাস্থলেই মারা যান ট্রাকের হেলপার সৌরভ।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের মেডিক্যাল অফিসার ডা. আহসান হাবিব বলেন, ‘সকালে গুরুতর আহত অবস্থায় মধ্য বয়সী একজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। তার অবস্থা গুরুতর হওয়ায় আমরা দিনাজপুরে স্থানান্তর করি। অপর এক যুবককে আমরা মৃত অবস্থায় পেয়েছি।’

ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান আসাদ বলেন, ‘নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। মরদেহ হাসপাতালে রাখা হয়েছে।

থেমে থাকা ট্রাকটি ঘটনার পরেই পালিয়ে যায়। গুঁড়ি বোঝাই ট্রাকটি আমাদের হেফাজতে আছে। এ ঘটনায় সড়ক পরিবহণ আইনে নিয়মিত মামলা হবে।’
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন