English

29 C
Dhaka
শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
- Advertisement -

সিরাজগঞ্জে পৃথক দুর্ঘটনায় ৩ জনের প্রাণহানি

- Advertisements -
Advertisements

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে কামারখন্দ উপজেলার সীমান্তবাজার ও উল্লাপাড়া উপজেলার বালসাবাড়ি এলাকায় পৃথক এ দুর্ঘটনা ঘটে।

Advertisements

নিহতরা হলেন, রংপুর সদর উপজেলার ঘোড়াঘাট গ্রামের মুক্তার হোসেনের ছেলে মো. আশরাফুল ইসলাম (২৩), একই এলাকার মোহাম্মদ আলীর ছেলে মো. রনি (২২) ও সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার দুর্গাপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে নজরুল ইসলাম (৩৩)।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে সেতুর পশ্চিম মহাসড়কের কামারখন্দ উপজেলার সীমান্ত বাজার এলাকায় একটি মালবাহী ট্রাকের টায়ার পাংচার হয়।
চালক ট্রাক থামিয়ে টায়ার পরিবর্তন করছিলেন। এমন সময় ঢাকা থেকে ছেড়ে আসা একটি মালবাহী পিকআপ ঘটনাস্থলে পৌছে ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে পিকআপের সামনের অংশ দুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলেই পিকআপের চালক ও হেলপার রংপুরের আশরাফুল ও রনি মারা যান। তাদের মরদেহ উদ্ধার করে শহীদ এম মনসুর আলী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
দুর্ঘটনা কবলিত ট্রাক ও পিকআপ জব্দ করে থানা হেফাজতে রাখা হয়েছে।
অপরদিকে হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি জাকির হোসেন বলেন, বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে পাবনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস উল্লাপাড়া উপজেলার বালসাবাড়ি এলাকায় পৌঁছায়। ওই সময় মহাসড়কে থাকা একটি তিন চাকার ভ্যানগাড়িকে রক্ষা করতে গিয়ে বাসটি মহাসড়কের ডান পাশের একটি দোকানের ওপরে তুলে দেয়। এ সময় দোকানের সামনে থাকা একটি মোটরসাইকেল ও একটি ভ্যানগাড়িকে চাপা পড়ে।
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন