English

26 C
Dhaka
শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
- Advertisement -

নিয়ন্ত্রণ হারিয়ে খাদে বাস, আহত ৫০

- Advertisements -
Advertisements
Advertisements

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নিয়ন্ত্রণ হারিয়ে অন্তত ৬০ জন যাত্রী নিয়ে খাদে পড়ে গেছে একটি বাস। এতে শিশু ও নারীসহ অন্তত ৫০ জন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। তবে তাৎক্ষণিক আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

সোমবার (৭ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার পিরোজপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় কয়েকজনের সঙ্গে কথা বলে জানা যায়, সোমবার সন্ধ্যায় তিশা এন্টারপ্রাইজের একটি বাস কুমিল্লা থেকে ঢাকার দিকে যাচ্ছিল। বাসটি সোনারগাঁয়ের পিরোজপুর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এতে অন্তত ৫০ জন যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও মদনপুর আল-বারাকা হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটিতে অন্তত ৬০ জন যাত্রী ছিলেন।

সোনারগাঁ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন অফিসার সুজন কুমার হালদার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় যাত্রীদের উদ্ধার করেন ফায়ার সার্ভিস কর্মীরা। কয়েকজন যাত্রী গুরুতর আহত হয়েছেন।

সোনারগাঁ হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক (এসআই) সৌরভ হোসেন বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কেউ মারা যাননি। আহত ব্যক্তিদের স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক বলেন, বর্তমানে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক। এ ঘটনায় পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন